Gopon premer golpo (Bengali)

Front Cover
Patra Bharati, Aug 31, 2016 - Fiction - 110 pages
0 Reviews
"সে এসেছিল...
প্রেম। সে নি:শব্দেই আসে। নরনারীর মধ্যে কী এক ম্যাজিকে ঘটে যায় মুহূর্তে। রচিত হয় তীব্র আকর্ষণ, মধুর আশ্লেষ।
কখনও বৈধ, কখনও পরকীয়া, কখনও ভাঙনের পরে...।
কখনও সে আমাদের হাসায়, কখনও স্তব্দ করে রাখে।
চুক্তি, গোপন রঙ্গ, ভূমিকম্প, সর্বনাশের সামনে থেকে শুরু করে ঝড়ের পরে, একা-একা, আরও একবার, গ্রিন কাড...বৈচিত্র্যে ভরা এমন ১৫টি গোপন প্রেমের গল্প দুই মলাটে এসেছে।

এ বই শুধু পড়ার নয়, ভালোবাসার জনকে গোপনে উপহার দেওয়ারও।"

 

What people are saying - Write a review

We haven't found any reviews in the usual places.

Selected pages

Contents

Section 1
Section 2
Section 3
Section 4
Section 5
Section 6
Section 7
Section 8
Section 12
Section 13
Section 14
Section 15
Section 16
Section 17
Section 18
Section 19

Section 9
Section 10
Section 11
Section 20
Section 21
Copyright

Common terms and phrases

অনীশা অরণ্য অরিনদম আগে আছে আজ আপনাকে আপনার আপনি আবার আমরা আমাদের আমায় আমার আমি আর আরে উঠল উঠে এই এক একটা একটু এখন এখনও এত এল এসে এসেছে ওই ওকে ওদের ওর কথা করছে করতে করব করবে করল করা করে করেছে কলকাতা কলকাতায় কাছে কাবেরী কি কিছু কিছুই কিনতু কী কেন কোথায় কোনও ক্যাথরিন খুব গিয়ে গেছে গেল চলে চা চুপ চোখ ছিল জানি জুয়েল ঠিক তখন তবে তাই তার তারপর তুই তুমি তো তোমায় তোমার তোর থেকে দাঁডি.য়ে দিকে দিয়ে দিল দুজনের দেখতে দেখা দেখে ধরে নয় না নাকি নামবার নিয়ে নেই পডে পরায় পরে পলিজ ফিরে ফোন বছর বলছি বলতে বলল বলে বলেছে বলো বা বাডি বাবা বুঝতে বেরিয়ে বেশ ভালো মতো মধযে মনে মা মানে মুখ মেয়ে যখন যদি যা যাচছে যাবে যায় যে রে শুধু শুরু সঙগে সব সামনে সুজন সে সেই সোমক হচছে হঠাৎ হবে হয় হয়ে হয়ে গেল হয়েছে হল হাত হ্যাঁ

About the author (2016)

জন্ম ৩০ অক্টোবর ১৯৫৮।কলকাতা বিশ্ববিদ্যালয়ের এম. এসসি। দীনেশচন্দ্র চট্টোপাধ্যায় সম্পাদিত 'কিশোর ভারতী' পত্রিকায় লেখা শুরু।

প্রথম উপন্যাস হাত। প্রথম প্রকাশিত বই ছায়া-মূর্তি। ১৯৯০ সালে পুরস্কৃত হয় অমৃতকমল পদকে। রহস্য ছাড়াও কল্পবিজ্ঞান এবং ইতিহাস-নির্ভর সাহিত্যে ইতিমধ্যেই পরিচিত। পত্র ভারতী থেকে প্রকাশিত বই জগুমামা রহস্য সমগ্র ১, ভয়ের আড়ালে ভয়, অসি বাজে ঝনঝন, জগুমামার চার রহস্য, আজও রোমাঞ্চকর, রহস্য রাতের পদ্মায়, সাক্ষী ছিলেন জগুমামা, নীল কাঁকড়ার রহস্য, রক্তরহস্য, হেরে যাবেন জগুমামা, আরবি পুথি রহস্য, রহস্যেঘেরা রাক্ষসখালি প্রভৃতি।সম্পাদিত বইয়ের মধ্যে সেরা সমগ্র কিশোর ভারতী উল্লেখযোগ্য।
১৯৯৫ সাল থেকে কিশোর ভারতী পত্রিকার সম্পাদক। শিশু ও কিশোর সাহিত্যে সামগ্রিক অবদানের জন্য ২০০৭ সালে রাষ্ট্রপতি পুরস্কারে সম্মানিত ।

Bibliographic information